শুক্রবার , ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

চসিক নারী কাউন্সিলরের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে ঝাড়ু মিছিল

চট্টগ্রামের হালিশহরে ১০ নং সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর হুরে আরা বিউটি ও স্বেচ্ছাসেবক লীগ নেতা রাশেদ হায়দার সোহেলের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ ও অপপ্রচারের প্রতিবাদে ঝাড়ু মিছিল করেছে এলাকাবাসী।

রোববার (৩১মার্চ) চট্টগ্রাম নগরীর হালিশহর বি ব্লক নতুন সাইট সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে এই বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। এসময় পথ সভায় বিক্ষোভকারীরা বলেন, স্থানীয় নারী কাউন্সিলর হুরে আরা বিউটি ও স্বেচ্ছাসেবক লীগ নেতা সোহেল দুজনই বীর মুক্তিযোদ্ধার সন্তান। একই সাথে তারা বাংলাদেশ আওয়ামী লীগের ও সহযোগী সংগঠনের রাজনীতিতে সাথে সক্রিয় নেতৃত্ব দিয়ে যাচ্ছে। এছাড়া সংরক্ষিত নারী কাউন্সিলর হুরে আরা বিউটি একজন জনপ্রিয় নির্বাচিত জনপ্রতিনিধি৷ এলাকার চিহ্নিত জামাত বিএনপির দোসর ভূমিদস্যু জামিলুর রহমান প্রকাশ গরু জামাল সরকারে ভাবমূর্তি নষ্ট করতে বানোয়াট ও মিথ্যা তথ্য দিয়ে অপপ্রচার চালাচ্ছে। স্থানীয় বিএনপি’র একজন উপদেষ্টা অর্থের বিনিয়োগ করে সম্পূর্ণ ভিত্তিহীন সংবাদ পরিবেশন করে স্থায়ী মসজিদ নির্মাণকে ব্যাহত করার চক্রান্ত চালানো হচ্ছে।

বিক্ষোভ সমাবেশে হালিশহর বি ব্লক নতুন সাইট সমাজ কল্যাণ পরিষদের সভাপতি মোঃ নাছির আহমেদ, সাধারণ সম্পাদক মোঃ বেলা, সহ-সভাপতি তাজ উদ্দিন, মসজিদ কমিটির আহবায়ক আলী আকবর সহ এলাকার বিপুল সংখ্যক নারী-পুরুষ অংশ নেন।