শুক্রবার , ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বগারবিল শান্তিনগরে সেলুর অশান্ত বাহিনীর তান্ডব! হামলায় গুরুতর আহত যুবলীগ কর্মী

সিএমপি’র তালিকাভূক্ত ও একাধিক মামলার আসামি সোহেল আহমেদ (প্রকাশ চোরা সেলু) কর্তৃক উপর্যুপরি হামলায় ১৭নং ওয়ার্ড যুবলীগের যুব সংগঠক ইমতিয়াজ হাসান গুরুতর আহত। মূলত মাদক ব্যবসা ও চুরি, ছিনতাইয়ে বাঁধা হয়ে দাড়ানোর কারণেই ইমতিয়াজের উপর শুক্রবার ২০ অক্টোবর রাতে এ হামলা চালানো হয় বলে জানান স্থানীয়রা। বাকলিয়া, কোতোয়ালী, চকবাজার সহ সিএমপি’র বিভিন্ন থানায় সেলুর নামে একাধিক মামলা রয়েছে। বগারবিল, শান্তিনগর সহ আশেপাশের এলাকায় সেলুর নিয়ন্ত্রিত কিশোর গ্যাং সদস্যরা এরআগে একাধিকবার প্রশাসনের কর্মকর্তাদের উপরও হামলার ঘটনা ঘটিয়েছে। এ ঘটনায় ক্ষোভ প্রকাশ করে স্থানীয় যুবলীগ নেতা আরিফ মাসুদ বলেন, এদের উৎপাতে এলাকার শান্তি বিনষ্ট হচ্ছে প্রতিনিয়ত, এরা কোনো দলের না হলেও তাদের অপরাধ কর্মকাণ্ড পরিচালনা করতে সংগঠনের নাম ব্যবহার করে মাদক, চুরি, ছিনতাই সহ সকল অপকর্ম করে আসছে দীর্ঘদিন ধরে। একজন যুবলীগ কর্মীর উপর এই নগ্ন হামলার তীব্র প্রতিবাদ ও এদের আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি জানাচ্ছি।

সোহেল আহমেদ সেলু, সোলেমান, খোকন, চোরা মানিক, কামাল, সাহাবু, তারেক, ফারুক সহ ২০/৩০ জন সন্ত্রাসী এই হামলায় অংশ নেয় বলে জানা যায়।

এ ঘটনায় সিএমপি’র চকবাজার থানায় সোহেল আহমেদ সেলুকে প্রধান আসামি করে একটি মামলা দায়ের করা হয়েছে। এজাহারভুক্ত আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানায় থানা পুলিশ।